প্রকাশিত: ১৬/০৯/২০১৮ ১০:১৭ পিএম

ডেস্ক রিপোর্ট::
চট্টগ্রামের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিনের মৃত্যুর ঘটনায় চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে চট্টগ্রাম মহানগর ডিবি পুলিশ। প্রতিবেদনে তাসফিয়া পানিতে নেমে ‘আত্মহত্যা’ করেছে উল্লেখ করা হয়েছে।
রোববার মামলার প্রতিবেদন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালতে উপস্থাপনের জন্য প্রসিকিউশন শাখায় জমা দেয়া হয়েছে।

মামলার প্রতিবেদন জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী। তিনি জানান, নগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে তাসফিয়া আমিন হত্যা মামলার ফাইনাল রিপোর্ট জমা দেয়া হয়েছে।

রিপোর্টে তাসফিয়ার মৃত্যু পানিতে ডুবে হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে,প্রত্যক্ষদর্শী ৬ জন সহ ১৬ জন সাক্ষীর জবানবন্দি ময়নাতদন্ত ভিসেরা রিপোর্টের ভিত্তিতে পানিতে নেমে আত্মহত্যা করার কারণে তাসফিয়ার মৃত্যু হয়েছে।

গত পহেলা মে বন্ধুর সঙ্গে বেড়াতে বের হয়ে আর বাসায় ফেরেনি নগরের সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিন। পরদিন সকালে পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে গ্রেফতার করে। এছাড়াও আদনানের কথিত বড়ভাই ফিরোজ সহ এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...