প্রকাশিত: ২৫/০২/২০১৯ ৩:০২ পিএম

বিনোদন ডেক্স::
ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকারীর পরিচয় মিলেছে। তার নাম মো. পলাশ আহমেদ (২৪)। শোনা যাচ্ছে, পলাশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সিমলার স্বামী। পলাশের পরিবারের পক্ষ থেকে জানা যায়, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলা তার দ্বিতীয় স্ত্রী।

এ বিষয়ে সিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে গতকাল থেকেই তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। খোঁজ নিয়ে জানা যায়, গতকাল বিমান ছিনতাইচেষ্টার ঘটনার পর থেকে সিমলার সন্ধান পাওয়া যাচ্ছে না। পরিচিতজনরাও তাকে খুঁজছেন। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও দেখা মিলছে না তার। তবে কি বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ সত্যি সিমলার স্বামী? সিমলার হঠাৎ এমন অন্তর্ধানে অনেকেই গুঞ্জন সত্যি বলেই ধারণা করছেন।

এদিকে, পলাশের বাবা পিয়ার জাহান সরদার জানিয়েছেন, নায়িকা সিমলা তার ছেলের স্ত্রী। পলাশও চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ছিলেন। প্রায় ১০ মাস আগে চিত্রনায়িকা সিমলাকে নিয়ে গ্রামের বাড়িতে যান পলাশ। বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন। সিমলার সঙ্গে পরিবারের কথাও হয়। মাস কয়েকের ব্যবধানে আবারও সিমলাকে নিয়ে গ্রামে যান পলাশ। তখন তিনি তার বাবা-মাকে জানান তারা বিয়ে করেছেন। সিমলাও তখন বিষয়টি স্বীকার করেন।

পলাশের বাবা আরও জানান, ২০১৪ সালে মেঘলা নামে একজনকে বিয়ে করেন পলাশ। সে সংসারে আড়াই বছর বয়সী আয়ান নামে একটি সন্তানও আছে তার।

উল্লেখ্য, রোববার বিকেলে ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইকারীর কবলে পড়েছিল। এরপর চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশের ওই ফ্লাইটটি ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে জরুরি অবতরণ করে। পরে কমান্ডো অভিযানে সন্দেহভাজন বিমান ‘ছিনতাই চেষ্টাকারী’ নিহত হয়।

পাঠকের মতামত