প্রকাশিত: ২৫/০২/২০২০ ১০:১৫ এএম

উখিয়া প্রতিনিধি :
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গলা টিপে এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সামান্য স্বর্ণালংকারের লোভে এ শিশু হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ জানিয়েছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গত রোববার (২৩ ফেব্রুয়ারী) রাতে উখিয়ার ১৩ নং তাজনিমার খোলা রোহিঙ্গা ক্যাম্পে।
নিহত শিশু ১৩ নং তাজনিমার খোলা ক্যাম্পের আনোয়ার হোসনের শিশু কন্যা হাফছা খানম(২)। এ ঘটনায় জড়িত থাকার অভিযাগে এক নারীকে গ্রেফতার করছে ক্যাম্প পুলিশ। আটককৃত নারীর নাম ফরমিলা আক্তার (২২)। সেও একই ক্যাম্পের হাসান আহমদের স্ত্রী বলে জানা গেছে।
রােববার গভীর রাত পুলিশ শিশু কন্যার লাশটি উদ্ধার করছে বলে তাজনিমার খোলা ক্যাম্প পুলিশর উপ-পরির্দশক সােহাগ মিয়া জানিয়েছেন। পুলিশ জানিয়েছে সামান্য স্বর্ণালংকারের লোভ শিশুটিকে অপহরণ করে নিয়ে গিয়ে ওই শিশুকে গলা টিপ হত্যা করে তার গলা এবং কানে থাকা স্বর্ণালংকার গুলো নিয়ে নেয়া হয়।
পরে রোহিঙ্গাদের সহযোগীতায় ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে স্বর্ণালংকার ও শিশুটির লাশ উদ্ধার করছে। এ ব্যাপার উখিয়ার তাজনিমার খোলা ক্যাম্প পুলিশ ফাড়িঁর ইনচার্জ মনজুরুল কাদের বলেন গতকাল সোমবার এ ঘটনায় উখিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...