প্রকাশিত: ২৯/০৭/২০১৭ ১০:০০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:০০ পিএম

নিউজ ডেস্ক::
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর দুইভাইসহ চারজন নিহত হয়েছেন। সৌদি সময় বৃহস্পতিবার রাত ৩টার দিকে দাম্মাম শহরের কাছে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গা গ্রামের ওয়াহেদ আলী ব্যাপারীর ছেলে এরশাদ ব্যাপারী (৩০) ও হুমায়ুন ব্যাপারী (২৫) এবং একই ইউনিয়নের নাছের মাতুব্বর পাড়ার ওসমান খানের ছেলে কোব্বাত খান (২৫) ও দৌলতদিয়া ইউনিয়নের আনছার মাঝি পাড়ার ছহের মণ্ডলের ছেলে মিরাজ মণ্ডল (২২)।

জানা গেছে, পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনদের আহাজারিতে পুরো পরিবেশ ভারি হয়ে উঠেছে। নিহতদের পরিবার সূত্রে জানা যায়, চার জনই সৌদি আরবের দাম্মাম শহরে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে তাদের বহনকারী বাস সড়ক দুর্ঘনায় পড়ে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শুক্রবার রাতে পরিবারের লোকজন তাদের মৃত্যুর খবর পান। নিহতদের পরিবারের দাবী সরকার যেন দ্রুত সময়ের মধ্যে লাশগুলো দেশে আনার ব্যবস্থা করে। উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির জানান, এ দুর্ঘটনার খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি প্রত্যেকে বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন। নিহতদের লাশ দেশে আনার জন্য পরিবারকে সার্বিক সহযোগিতা দেয়া হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত

ইরানের ভয়ে তটস্থ ইসরায়েল!

ইসরায়েলে বড় ধরনের ইরানি ক্ষেপণাস্ত্র বা ড্রোন হামলা আসন্ন বলে মনে করছে যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্রের পাশাপাশি ...