প্রকাশিত: ১৭/০৬/২০১৯ ১১:২৮ এএম

ডেস্ক রিপোর্ট ::
গত ১৫ জুন শনিবার রাতে সোদি আরব জেদ্দাস্থ একটি অভিজাত হোটেলে সোদি আবরস্থ সাউথ ওশান গ্রুপ থাইংখালীর আয়োজনে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

জনাব মৌঃ ইউছুফ সভাপতিত্বে অনুষ্টানে সংবধির্ত ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হারুনুর রশিদ থাইংখালীর কৃতি সন্তান ও প্রভাষক ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ঢাকা। সংবধির্ত ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আহম্মদ উল্লাহ (সাওঃ) সহ সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, উখিয়া উপজেলা। সংবধির্ত ও উপস্থিত ছিলেন আনজুমান আরা পারবিন, সভাপতি যুব মহিলা লীগ পালংখালী ইউনিয়ন। উপস্থিত ছিলেন জনাব আশরাফ আলীম আর্তমানবতার সৈনিক নিবেদিত প্রান দিগন্তের আলো ফাউন্ডেশনের সম্মানিত নির্বাহী পরিচালক। জনাব মামুনুল হক মামুন জেদ্দার আকাশের উজ্জ্বল নক্ষত্র সাংস্কৃতিক ও সামাজিক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব।

উক্ত অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব নূর মোহাম্মদ (নূর) সাউথ ওশান গ্রুপের সম্মানিত সভাপতি ও দিগন্তের আলো ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা। সঞ্চালনায় জনাব মাহবুবর রহমান ছিলেন সাউথ ওশান গ্রুপের সংগ্রামী সাধারণ সম্পাদক।

অনুষ্টানের শেষ মূহুর্তে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সংবর্ধিত ক্রেস্ট দিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন নূর মোহাম্মদ নূর সাউথ ওশান গ্রুপ থাইংখালীর সভাপতি।

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...