প্রকাশিত: ১৬/০১/২০১৯ ৯:১৭ এএম

রাজধানীর বুকে নারী হয়েও রাইড শেয়ারিং অ্যাপ উবার চালানোর কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত সেই শাহনাজ আক্তারের বাইকটি ছিনতাই হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টার দিকে জাতীয় সংসদ ভবনের বিপরীত দিকে খামারবাড়ি এলাকার রাজধানী স্কুলের সামনে থেকে তার মাহিন্দ্রার নীল রঙের বাইকটি ছিনতাই করে এক ব্যক্তি।

এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন শাহনাজ।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এরই মধ্যে শাহনাজের অভিযোগ গ্রহণ করা হয়েছে থানায়। আমরা সাধ্যমতো চেষ্টা করবো আজ (মঙ্গলবার) রাতের ভেতরে সবদিকে তল্লাশি করে বাইকটি উদ্ধার করার জন্য।

এদিকে স্কুটি ছিনতাইয়ের শিকার নারী উবার চালক শাহনাজ আক্তারকে স্কুটি কিনে দিতে চান ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, শাহনাজ আপু কারও পরিচিত হলে আমার সাথে যোগাযোগ করতে বলার অনুরোধ করছি। বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে আমরা আপুকে তার উপার্জনের একমাত্র মাধ্যম, একটি নতুন স্কুটি বাইক উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ পাশে আছে, জীবন যুদ্ধে শাহনাজরা থেমে থাকবে না ইনশাআল্লাহ।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...