প্রকাশিত: ২২/১১/২০১৭ ৮:৪৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১০:৪২ এএম

অনলাইন ডেস্ক

সম্প্রতি এক সুন্দরী ‘পুলিশ কর্মকর্তা’র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। বিনা অপরাধে তার হাতে আটক হওয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন অনেকে।

পাঞ্জাব পুলিশে এমন সুন্দরী কর্মকর্তা আদৌ আছে কিনা তার খোঁজ না নিয়েই গ্রেফতার হওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন কেউ কেউ। তারা স্বেচ্ছায় বিনা অপরাধে ওই পুলিশ কর্মকর্তার হাতে বন্দি হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যাকে নিয়ে এতো শোরগোল তিনি ‘হারলিম মান’। তবে এটা তার আসল নাম নয়। তিনি কোনো পুলিশ কর্মকর্তাও নন। তার আসল পেশা অভিনয়। তিনি অভিনেত্রী কাইনাত অরোরা। আর ‘হারলিম মান’ সম্প্রতি অভিনীত চলচ্চিত্রে তার চরিত্রের নাম।

বলিউডের এই অভিনেত্রী এখন অভিনয় করছেন পাঞ্জাবে। বলিউডে তেমন সাফল্য পাননি কাইনাত। অভিনয় করেছেন ‘গ্র্যান্ড মস্তি’, ‘খাট্টা মিঠা’ ছবিতে। আর সম্প্রতি পাঞ্জাবি ছবি ‘জগ্গা জিউনদে’-তে এক নারী পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে তাকে। ওই ছবির শ্যুটিংয়ের সময় তোলা কয়েকটি ছবি ভাইরাল হয়ে গেছে। আর তাতেই এসব কাণ্ড।

বাধ্য হয়ে এ বিষয়ে নিজ ইন্সটাগ্রামে একটি পোস্ট করেছেন কইনত অরোরা। এতে তিনি বলেন, আমি কোনো পুলিশ কর্মকর্তা নই। আমার নামও হারলিন মান নয়। ওটা আমার আগামী ছবির চরিত্রের নাম। সূত্র: হিন্দুস্তান টাইমস।

পাঠকের মতামত