প্রকাশিত: ২০/০২/২০১৮ ৬:২০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:২২ এএম

ডেস্ক রিপোর্ট::
কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে খিলগাঁওসহ রাজধানীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা বিক্রি কর সংঘবদ্ধ একটি চক্রের সদস্যরা। মূলত একটি সিন্ডিকেট তৈরি করে ইয়াবা ব্যবসা করত এই চক্র।

সোমবার সকালে রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ বাসষ্ট্যান্ড ফুটওভার ব্রীজের নীচে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে এই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধ তথ্য (উত্তর) বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হলেন- মোঃ আব্দুল রহমান, মোঃ আব্দুল রহিম টিপু ও মোঃ ফারুক হোসেন জিতুল। এসময় তাদের কাছ থেকে ১টি ট্রাকসহ বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গোয়েন্দা ও অপরাধ তথ্য (উত্তর) বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মহরম আলী চ্যানেল আই অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন: গ্রেপ্তার হওয়া আসামীরা দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে রাজধানীর যাত্রাবাড়ী খিলগাঁও সহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করত।

‘‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিবি সদস্যরা যাত্রাবাড়ীর রায়েরবাগ বাসষ্ট্যান্ড ওভার ব্রীজের নীচে আগে থেকেই প্রস্তুত ছিল। কক্সবাজার থেকে আসার পথে রায়েরবাগ বাসষ্ট্যান্ড ওভার ব্রীজের নীচে একটি ট্রাক (রেজিঃ নং-চট্ট মেট্রো ট-১১-৪৫৮১ ) আটক করে গোয়েন্দা ও অপরাধ তথ্য (উত্তর) বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

ট্রাকে চার জন থাকলেও তিন জন মাদক ব্যবসায়ীদেরকে আটক করতে সক্ষম হয় ডিবি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায় কক্সবাজার ও ঢাকায় সিন্ডিকেট তৈরি করে ঢাকা শহরে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে।’’

মহরম আলী জানান: সোমবার যাত্রাবাড়ী থানায় ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(খ)/ ২৫ ধারায় মামলা (মামলা নং-১৮) করা হয়েছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...