প্রকাশিত: ১৩/০৭/২০২০ ১১:৪৯ এএম , আপডেট: ১৩/০৭/২০২০ ১১:৫০ এএম

বার্তা পরিবেশক::
উখিয়া উপজেলার হলদিয়া ইউনিয়নের হালুকিয়া গ্রামের প্রবীণ শিক্ষক উখিয়া প্রেসক্লাবের সহ সভাপতি ও মোহনা টিভির জেলা প্রতিনিধি আমানুল হক বাবুলের পিতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওঃ সৈয়দ আলম ১৩ জুলাই ভোর পাঁচটায় বার্ধক্য জনীত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন, ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন।
মৃত্যুকালীন সময়ে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল সহ সম্পাদক এ এইচ সেলিম উল্লাহ অর্থ সম্পাদক আমিনুল হক আমিন সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী প্রচার সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু কার্য নির্বাহী সদস্য সাইফুর রহিম শাহীন রফিক উদ্দিন বাবুল ও দিপন বিশ্বাস প্রমুখ।
নেতৃবৃন্দ মরহুমের পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এদিকে আজ বিকাল ৩ টায় জানাজা শেষে পারিবারিক গুরুস্থানে দাপন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...