প্রকাশিত: ২১/০৬/২০১৬ ৭:৫৯ এএম

image_158710_0_26813-300x191নিউজ ডেস্ক :
অবশেষে বাংলাদেশ সরকারের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশন।রোববার ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এনএসসির কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ড বীরেন শিকদার এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপমন্ত্রী এবং ক্রীড়া পরিষদের ভাইস-চেয়ারম্যান আরিফ খান জয়, মন্ত্রণালয়ের সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ ও কার্যনির্বাহী কমিটির সদস্যরা।
সভায় সূচনা বক্তব্য উপস্থাপন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্ম সচিব) অশোক কুমার বিশ্বাস। আলোচনায় অংশ নিয়েছেন এনএসসি কোষাধ্যক্ষ বাদল রায় এবং ক্রীড়াসংগঠক দেওয়ান সফিউল আরেফীন টুটুল প্রমুখ। বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশন ২০১৫ সালের এপ্রিলে জাতীয় প্রতিযোগিতা আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। ২০১৬ সালের এপ্রিল মাসে দ্বিতীয় জাতীয় সার্ফিং প্রতিযোগিতা আয়োজন করে এবং দেশের ক্রীড়া প্রশাসনের নজরে আসে।
সার্ফিংয়ের সফল আয়োজনে ক্রীড়া কর্তৃপক্ষ সন্তষ্ট হয়ে দীর্ঘ সময় পর্যবেক্ষণ করে স্বীকৃতি প্রদান করে। সার্ফিং বিশ্বজুড়ে একটি জনপ্রিয় খেলা। অলিম্পিকভূক্ত এই খেলাটির বাংলাদেশে ব্যাপক সম্ভাবনা রয়েছে। দেশের পর্যটন ক্রীড়া হিসেবেও ইতিমধ্যে পরিচিতি লাভ করেছে।

পাঠকের মতামত