প্রকাশিত: ০৫/১১/২০২১ ৫:৩৮ পিএম , আপডেট: ০৫/১১/২০২১ ৫:৩৯ পিএম

ক্রিকেট নাসির হোসেনের ‘সাবেক প্রেমিকা’ মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। ২০১৮ সালে সুবাহর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ।

তিন বছর আগে নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি সুবাহ। সম্প্রতি নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশ্য করে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছিলেন এই চিত্রনায়িকা।

বর্তমানে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে অবস্থান করছেন সুবাহ। শুক্রবার (৫ নভেম্বর) সকালে সেখানে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, সাদা পাড়ের লাল শাড়িতে সেজেছেন সুবাহ। খোলা চুলে, খালি পায়ে সমুদ্রপাড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার চুলে দোলা খাচ্ছে সমুদ্রের উত্তাল হাওয়া।

ক্যাপশনে লিখেছেন- ‘সমুদ্রের জীবনে যেমন জোয়ার-ভাটা আছে, মানুষের জীবনেও আছে। মানুষের সঙ্গে এই জায়গাতেই সমুদ্রের মিল। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র!’

তিনি যোগ করেন, ‘যখন আমি সমুদ্রের কাছাকাছি থাকি সব দুঃখ, পুরনো স্মৃতি ভুলে যাই। অনেক শান্তি পাই। ’

এদিকে প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে ঘর বাঁধেন তামিমা। এ ঘটনায় তার স্ত্রীর পূর্বের স্বামী মামলা করেছেন। সেই মামলার কারণে আদালতে দৌড়াতে হচ্ছে নাসিরকে। সাবেক প্রেমিকের এমন অবস্থা দেখে দুঃখ পান সুবাহ

পাঠকের মতামত