প্রকাশিত: ২৪/০৫/২০২০ ৪:৪৬ পিএম


ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি।
ঈদের এই আনন্দ-খুশি তখনই পরিপূর্ণরুপে উপভোগ করা যায় যখন নিজের,পরিবারের,সমাজের তথা দেশের সকল মানুষের স্বাস্থ্য ভালো থাকে।কোভিড-১৯ জনিত কারণে চলমান বৈশ্বিক মহামারীতে বর্তমানে আমরা সকলে বেশ স্বাস্থ্যঝুঁকিতে রয়েছি।সকলের নিরাপত্তা নিশ্চিত করতে শারীরিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই।আসুন আমরা পারস্পরিক সামাজিক দূরত্ব বজায় রাখে নিজের বন্ধন সুদৃঢ় করি।নিজে ভালো থাকি;অন্যদের ভালো রাখি। সুস্থতার চেয়ে বেশি আনন্দের আর কিছু নেই।
পরম করুণাময়ের দরবারে আজকের এই পবিত্র দিনে বাংলাদেশসহ সকল বিশ্ববাসীর জন্য মঙ্গল কামনা করছি।করোনা প্রতিরোধে শেডসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্টান ও ব্যক্তি উদ্যোগে যারা সম্মুখসারিতে তাদের জীবনবাজি রেখে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন বিশেষকরে চিকিৎসক,স্বাস্থ্যকর্মী,সেনাবাহিনী,বাংলাদেশ পুলিশ, RAB,বিজিবি,প্রশাসন, সাংবাদিকও নির্বাচিত জনপ্রতিনিধিসহ সকলসেবা দানকারীদের প্রতি রইল কৃতজ্ঞতা ও অভিনন্দন।দেশমাতৃকার কল্যাণে আপনাদের এই অবদানের কথা জাতি কৃতজ্ঞচিত্তে আজীবন স্মরণ রাখবে।
পবিত্র ঈদুল ফিতর-২০২০ উপলক্ষে উখিয়া নিউজ ডটকমসহ সকলের প্রতি রইল অকৃত্রিম ভালোবাসা ও শুভেচ্ছা।
ঈদ মোবারক।

নির্বাহী পরিচালক,
শেড।

পাঠকের মতামত

বগি লাইনচ্যুত, কক্সবাজার-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ

চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী বিশেষ ট্রেনের (ঈদ স্পেশাল) ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে কক্সবাজার-চট্টগ্রাম রুটে ...