প্রকাশিত: ০৯/০৮/২০২০ ৭:৩৬ এএম

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকা নিয়ে রোহিঙ্গা এবং টেকনাফের এক ব্যক্তিসহ ৩জনকে আটক করেছে।

সুত্র জানায়, ৮ আগষ্ট দুপুর সাড়ে ১২টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে রামু থানার হোপ হাসপাতালের সামনে পাঁকা সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বালুখালী ১৭নং রোহিঙ্গা ক্যাম্পের খাইরুল আমিন মাঝির অধীনে ৬নং ব্লকের বাসিন্দা আলী হোছনের পুত্র হায়দর আলী (৪০), কক্সবাজার গোলদিঘীর পাড় এলাকার মৃত বাদল দাশের পুত্র সুমন দাশ (৪০) এবং টেকনাফ হাবিরছড়ার আব্দুল জলিলের পুত্র মোঃ হাসান (৩৪) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ২০হাজার ইয়াবা, নগদ টাকা ও ব্যবহৃত ৫টি মুঠোফোন পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক পাচারকারীদের রামু থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া)এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...