প্রকাশিত: ১৭/১০/২০২০ ১০:২৩ এএম

নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও দেশীয় তৈরী অস্ত্র নিয়ে সালমান শাহ ও মুন্না গ্রুপের দুই সদস্যসহ ৩জনকে আটক করেছে।

সূত্র জানায়, ১৬অক্টোবর বিকাল সাড়ে ৫টারদিকে এপিবিএন ১৬ব্যাটালিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দায়িত্বরত সদস্যরা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের এফ-৫নং শেডে কবির মাঝির বাড়িতে অভিযান চালিয়ে ৪শ পিস ইয়াবা, ১টি কিরিচ ও ২টি দা’সহ বালুখালী ৯নং শরণার্থী ক্যাম্পের হামিদ হোসেনের পুত্র এবং কুতুপালং সন্ত্রাসী মুন্না বাহিনীর সদস্য সৈয়দুল আমিন (২৫), নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ই-ব্লকের ৯৭৪ নং শেডের বাসিন্দা শামসুল আলমের পুত্র এবং সন্ত্রাসী সালমান শাহ গ্রুপের সদস্য মোঃ নুরুন্নবী (২৯) ও এইচ ব্লকের এফ-৫নং শেডের বাসিন্দা মৃত আব্দুস সালামের পুত্র কবির মাঝি (৫২) কে আটক করে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার মামলা নং-৫২/১৬-১০-২০ইং উদ্ধারকৃত মাদক ও অস্ত্রসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...