প্রকাশিত: ২৪/০৯/২০১৭ ৯:৫০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:০৬ পিএম

উখিয়া নিউজ ডটকম::
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে সরকার আন্তরিকতার সহিত কাজ করছে। ইতিমধ্যে সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে দেওয়া প্রস্তাবের পক্ষে অবস্থান নিয়েছে। রোহিঙ্গা ইস্যু নিয়ে মিয়ানমারের অবস্থান এখনো পরিস্কার নয়। এ কারণে সীমান্ত পেরিয়ে রোহিঙ্গাদের এখনো বাংলাদেশে আসা অব্যাহত রয়েছে। তাই, রোহিঙ্গা শরণাথীদের মধ্যে ত্রাণ বিতরণ ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে শনিবার থেকে সেনা বাহিনী পুরোদমে কাজ শুরু করেছে। রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প ঘিরে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সরকার সজাগ রয়েছে বলেও জানান তিনি।
রবিবার(২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ৬শ লেট্টিন ও ৬শ টিউবওয়েল স্থাপনের কাজ উদ্ভোধন করেন। এসব কাজ সুস্থু ভাবে সম্পন্ন হচ্ছে কিনা দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর রাখার আহবান জানান মন্ত্রী। এসময় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম সহ কেন্দ্রীয় কক্সবাজার জেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এর আগে রবিবার সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি সদরে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
উল্লেখ্য, গত ৪ ধরে আওয়ামীলীগের পক্ষে ওবায়দুল কাদের উখিয়া, টেকনাফ ও নাইক্ষ্যংছড়ি রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...