প্রকাশিত: ২৮/০৬/২০২০ ৭:৩৩ এএম

২৭ জুন রামু সেনানিবাসের এসএসডি এমপি চেক পোষ্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্য কর্তৃক মরিচ্যা থেকে রামুগামী একটি সিএনজি তল্লাসী করে ৯০০০ (নয় হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সিএনজি চালক নজি আলম, পিতাঃ মৃত মোজাফর, গ্রামঃ তেচ্ছপুর, পোস্ট: রামু, থানাঃ রামু, জেলাঃ কক্সবাজার’কে আটক করা হয়।

সেনানিবাস সূত্রে জানা যায়, রামু- মরিচ্যা রোডে গমনাগমনকারী সকল যানবাহনসমূহ সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময় দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্য কর্তৃক নিয়মিতভাবে তল্লাশি করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় মরিচ্যা হতে রামুগামী সিএনজি তে তল্লাশি চালিয়ে মিলিটারী পুলিশ সদস্যরা উল্লেখিত সংখ্যক ইয়াবা উদ্ধার করে।

পরবর্তীতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ কর্তৃক আসামী কে আটককৃত সিএনজি ও ইয়াবা সহ রামু থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে আসামী দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সঙ্গে জড়িত ছিল। উক্ত বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...