প্রকাশিত: ২২/১১/২০২০ ৯:৪৬ পিএম

সোয়েব সাঈদ ::
রামুতে বেপরোয়া গতির মিনিট্রাক (ডাম্পার) চাপায় গৃহবধু প্রাণ হারিয়েছে। নিহত রিনা ধর (৪৮) রামুর রাজারকুল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ধরপাড়া এলাকার রুশু ধরের স্ত্রী। রবিবার (২২ নভেম্বর) বিকাল ৪ টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু বাইপাস এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান-রামু সদরে প্রয়োজনীয় কাজ সেরে বোনের সাথে বাড়ি ফিরছিলেন রিনা ধর। পথিমধ্যে বাইপাস পেট্রোলপাম্পের সামনে সড়ক পারাপারের সময় রামু থেকে কক্সবাজারগ্রামী একটি দ্রুতগামী মিনিট্রাক (চট্টমেট্টো অ ১০) রিনা ধরকে চাপা দেয়। পথচারিরা গুরতর আহত অবস্থায় রিনা ধরকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত বলে জানান।
উল্লেখ্য সুষ্ক মৌসুম শুরু হতে না হতেই রামুর প্রধান সড়ক, উপ-সড়ক এবং অলি-গলিতে মিনিট্রাক (ডাম্পার) এর বেপরোয়া চলাচল শুরু হয়েছে। অতীতের মতো এবারও প্রশাসন কোন ব্যবস্থা না নিলে ব্যাপক প্রাণহানি এবং ধুলোবালিতে স্বাস্থ্য সমস্যা প্রকট হতে পারে বলে ধারনা করেছেন ভূক্তভোগীরা।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...