প্রকাশিত: ২৪/০২/২০১৯ ৬:৫৮ পিএম

বিনোদন ডেস্ক::
সমালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার বাগদান সম্পন্ন হয়েছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে নিজ বাসায় সাবেক এক মন্ত্রীর সঙ্গে এ বাগদানের কথা সময় নিউজকে জানান সানাই।
বাগদানের কথা নিশ্চিত করলেও সানাই ওই সাবেক মন্ত্রীর কোনো পরিচয় দেননি। তবে, ওই মন্ত্রী ডিভোর্সি। তার তিনটা সন্তান রয়েছে বলেও জানান তিনি। এরপর থেকেই সোশাল মিডিয়ায় শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। সবার একটাই প্রশ্ন কে সেই সাবেক মন্ত্রী? ইতোমধ্যে ভাইরাল হওয়া একটি ছবিকে ঘিরে জাতীয় পার্টির সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার নাম উঠে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের আলোচনায়।

বিষয়টি নিয়ে সানাইয়ের সঙ্গে সময়নিউজের সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে নামটা এখন বলতে চাচ্ছি না। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে।’
সানাই আরো বলেন, ‘দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন।
বিয়ের খবর প্রকাশ হবার পর সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাইয়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ছবিটিতে দেখা যায়- এক অনুষ্ঠানে জাতীয় পার্টির সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাই উদ্বোধনের লাল ফিতা কাটছেন। সেই ছবিটিকে ঘিরেই চলছে এখন নানা আলোচনা। সাধারণ মানুষের মনে এখন নতুন কৌতূহল। তবে কি মশিউর রহমান রাঙ্গাই সানাইয়ের স্বামী?
ছবিটির বিষয়ে সানাইয়ের সাথে যোগাযোগ করা হলে সানাই বলেন, ‘ফেসবুকে শুধুই গুজব ছাড়ানো হচ্ছে। রাঙ্গা ভাইয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমার সঙ্গে একটা প্রোগ্রামে দেখা হয়েছিল। সেটাই ছিল আমাদের প্রথম ও শেষ দেখা।’

পাঠকের মতামত