প্রকাশিত: ০৪/০৭/২০১৮ ১০:৫০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:১০ এএম

প্রেস বিজ্ঞপ্তি:
উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ১৮০০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন করছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। বুধবার সকাল ১১ টায় রত্নাপালং ইউনিয়ন পরিষদ চত্বরে এই ত্রান বিতরন করা হয়। এনজিও সংস্থা আসিয়াব ও বিদেশ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এমপি বদির অনুরোধে রোহিঙ্গা ক্ষতিগ্রস্ত এলাকায় স্থানীয়দের সহযোগিতার অংশ হিসেবে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।
এসময় এমপি বদি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় অাছেন ততদিন উখিয়া-টেকনাফের অসহায় মানুষকে সহায়তা করে যাবেন। রোহিঙ্গারা মিয়ানমার থেকে বাংলাদেশে আসার পর থেকে সরকার স্থানীয়দের নানা ভাবে সহযোগিতা করে যাচ্ছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দ হিসেবে ২০ কেজি করে ২০ হাজার মানুষকে চাউল দেয়া হচ্ছে।
এছাড়াও গত ঈদের আগে প্রধানমন্ত্রীর উপহার দরিদ্র জনগোষ্ঠীর মাঝে তুলে দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, উন্নয়ন বিশ্বাসী বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকার করেনি। উখিয়া-টেকনাফেরর রাস্তা, ব্রীজ, স্কুল-কলেজের উন্নয়ন হয়েছে। তিনি উপস্থিত সবার কাছে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন। এমপি বদি আরো বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আনতে হবে।
ত্রান বিতরন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, এসোসিয়েশন ফর সোসিও ইকনোমিক এডভান্সমেন্ট অব বাংলাদেশ (আসিয়াব)-এর পরিচালক (প্রোগ্রাম) মোঃ আবদুর সামাদ, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম)-এর প্রজেক্ট কো-অর্ডিনেটর সাঈদ মু. আনোয়ার। অনুষ্ঠানটি পরিচালনা করেন আসিয়াবের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ জাহাঙ্গীর হোসেন।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...