প্রকাশিত: ১১/০৯/২০১৬ ৩:১৪ পিএম

messi-model-sm20160911134744স্পোর্টস ডেস্ক ::

মেসির লালসার শিকার হয়েছিলেন প্যারাগুয়ের মডেল!
লিওনেল মেসির ভাবমূর্তি একেবারেই স্বচ্ছ। কখনও কোন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে তার এমনটা শোনা যায়নি খুব এতকটা। নারীঘটিত কেলেঙ্কারিতে জড়ানোর নজিরও খুব একটা নেই। তবে নতুন যে অভিযোগ উঠেছে তাতে মেসি ভক্তদের চোখ কপালেই ওঠার কথা। এমন এমন স্বচ্ছ ভাবমূর্তির মানুষটাই কি না জড়িয়ে পড়লেন অস্বস্তিকর এক কেলেঙ্কারিতে।

মেসির বিরুদ্ধেও উঠে গেছে যৌন কেলেঙ্কারির অভিযোগ। বার্সেলোনা তারকার বিরুদ্ধেও নারীঘটিত কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার একাধিক অভিযোগ ইতিমধ্যে উঠে গেছে।

মেসির বিরুদ্ধে বিভিন্ন সময়ে বেশ কয়েকজন নারী কেলেঙ্কারির অভিযোগ তুলেছেন। মাত্রই তো দিন কয়েক আগে আর্জেন্টাইন মডেল জোয়ানা গনজালেজ মেসির শয্যাসঙ্গী হয়েছিলেন বলে দাবি করেছিলেন। যদিও তিনি বলেছিলেন, মেসি বিছানায় যেন মৃত মানুষ। মেসি এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তাই বলে তাকে কেলেঙ্কারির বিষয়ে একেবারেই স্বচ্ছ সার্টিফিকেট কোনভাবেই দেয়া যায় না।

কারণ, বেশ কয়েকবছর আগে ল্যারিসা রিকলমে নামে প্যারাগুয়ের এক সুপার মডেল একই অভিযোগ এনেছিলেন বার্সার এই তারকা ফুটবলারের বিরুদ্ধে। অনেকেই রিকেলমের এমন বক্তব্য শুনে বলেছিলেন, খুব সহজে নাম কেনার জন্যই মেসির সঙ্গে নিজের নাম জড়িয়েছেন তিনি।

ল্যারিসা রিকলমে প্যারাগুয়ের নামী মডেল। মাঝে মধ্যে উত্তেজক মন্তব্য করার জন্য বিখ্যাত হয়ে রয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময়ে ল্যারিসা রিকেলমে বলেছিলেন, ‘আমার দেশ প্যারাগুয়ে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলে আমি নগ্ন হব।’ রিকলমের এ উচ্চাশা পূরণ হওয়ার মত ছিল না, হয়ওনি। এই ল্যারিসা রিকলমেই এক টেলিভিশন প্রোগ্রামে গিয়ে মেসির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে ধরলেন।

বেশ নাটকীয়ভাবে এক টেলিভিশন সাক্ষাৎকারে ল্যারিসা রিকেলমে বলেছেন, ‘জানেন, আমার সঙ্গে সেক্স করার জন্য কে টাকা দিতে চেয়েছিল?’

সেই সাক্ষাৎকারের সময়ে উপস্থিত থাকা আর্জেন্টাইন গায়িকা পাবলিটো রুইজ চিৎকার করে বলে ওঠেন, ‘ইট ওয়াজ মেসি?’ সঙ্গে সঙ্গে ল্যারিসা রিকলমে বলতে শুরু করেন, ‘একদম ঠিক।’ তার পরে সুর চড়িয়ে প্যারাগুইয়ান এই মডেল বলেন, ‘আমিও যেমন তেমন মেয়ে নই। অর্থ দিয়ে সেক্স কেনা যায় না।’

মেসি অবশ্য ল্যারিসা রিকলমের এমন দাবির বিরুদ্ধে মুখ খোলেননি। বিষয়টাও বহুদিনের পুরনো। চুপ করে থাকাই শ্রেয় বলে সেই সময়ে মনে করেছিলেন তিনি। তবে শুধু ল্যারিসা রিকলমে নন, একাধিক নারীই মেসির বিরুদ্ধে কেলেঙ্কারির অভিযোগ এনেছেন। কথাই বলে, যা রটে তার তো কিছু না কিছু ঘটে!

পাঠকের মতামত