প্রকাশিত: ২৩/০৫/২০১৭ ৯:১৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪১ পিএম

উপকূলীয় সংবাদদাতা::
উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ছেপট খালী ব্রীজের দক্ষিনে অভিনব পন্হায় ডাকাতির খবর পাওয়া গেছে। আজ মংগলবার রাত ৮ টায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে। ডাকাতির কবলে পড়া আলমগীর জানান, আমরা দুইজন মোটর সাইকেল নিয়ে শামলাপুর বাজার থেকে আসার পথে ছেপট খালী ব্রীজের দক্ষিনে আসা মাত্র রাস্তার দুই পাসে উৎপেতে থাকা ডাকাতচক্র লম্বা রশি দিয়ে দুই পাশ দিয়ে টান দিয়ে আমাদেরকে ফেলে দেয় তারপর আমাদেরকে এলোপাতাড়ি মারতে থাকে। এক পর্যায়ে ডাকাতদলের দুই সদস্য মনখালীর শহীদুল্লাহ পিতা জহির আহমদ এবং ছেপট খালীর আবদু মজিদের ছেলে আবদুল হামিদকে আমরা যখন চিনে ফেলি তখন আমাদেরকে মেরে ফেলার জন্য চুরি বাহির করলে আমরা চিৎকার দিতে থাকি। তারপর কিছু দুরে থাকা এক ব্যক্তি আমাদের সহযোগিতায় এগিয়ে আসে আমাদেরকে উদ্ধার করে। ততক্ষনে আমার পকেটে থাকা ১২ হাজার ৭শ টাকা নিয়ে আমাকে এবং আমার সাথে থাকা ছৈয়দ আলম কে গুরুতর আহত করে। ডাকাতচক্র দ্রুত স্হান ত্যাগ করে পালিয়ে যায়।
জানা গেছে, ডাকাতরা আরও দুইটি মোটরসাইকেলকে এভাবে গতিরোধ করে সবকিছু কেড়ে নিয়ে একটি ১৫০ মোটরসাইকেল নিয়ে যায় । স্হানীয় মেম্বার মোহাম্মদ মুচার ঘটনার সত্যতা স্বীকার করেন। ইনানী পুলিশ পাঁড়ির ইনচার্জ ষ্টালিন বড়ুয়া ঘটনা শুনেছেন বলে জানান। এ ব্যপারে যোগাযোগ করা হলে উখিয়া থানা অফিসার ইনচার্জ আবুল খাইর বলেন,আমি ঘটনা শুনি নাই। তবে অভিযোগ পেলে ব্যবস্হা নেওয়া হবে।

পাঠকের মতামত

কক্সবাজারে আজরাইল গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে গ্রেফতার করেছে র‍্যাব। দীর্ঘ দুই দশক ...

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...