প্রকাশিত: ০৯/১২/২০১৮ ২:৪৫ পিএম

চট্টগ্রাম : চট্টগ্রামের পটিয়ায় কামাল উদ্দিন ওরফে কানা কামাল নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে উপজেলার চন্দ্রকলা ব্রিজ এলাকার বালু মহাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কামাল উপজেলার হুলাইন আকবর পাড়া এলাকার মৃত আবদুল ছমদের ছেলে। তিনি ওই এলাকায় মাদক সম্রাট বলে পরিচিত বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার রাত দেড়টার দিকে চন্দ্রকলা ব্রিজ এলাকায় সন্ত্রাসীদের দুই পক্ষের গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশ রাত ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে কানা কামালের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, অব্যবহৃত তিন রাউন্ড কার্তুজ, ২টি গুলির খোসা, ৮শ পিস ইয়াবা ও লাশের পকেটে থাকা ৪শ টাকা উদ্ধার করেছে পুলিশ। তবে প্রতিপক্ষ সন্ত্রাসীরা কারা সেটা পুলিশ নিশ্চিত করতে পারেনি।

পুলিশ আরও জানায়, নিহত কামালের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ৮টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থেকে অপকর্ম চালিয়ে আসছিলেন। কামাল উপজেলার হাবিলাসদ্বীপ ও কুসুমপুরা এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের একটি সিন্ডিকেট গড়ে তুলেছিলেন। ওই সিন্ডিকেট চট্টগ্রাম নগরী ও দেশের প্রত্যন্ত অঞ্চলে ইয়াবা পাচার করে আসছিল।

পটিয়া থানার ওসি শেখ মোঃ নেয়ামত উল্লাহ বলেন, মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলিতে মাদক সম্রাট কানা কামাল মারা গেছেন। তার পকেটে থাকা ৮শ পিস ইয়াবাসহ একটি এলজি উদ্ধার করা হয়েছে। অপর গ্রুপ কারা ছিল, তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...