প্রকাশিত: ০৬/০৪/২০২০ ১:০৪ পিএম

এস.ডি রায়হান::
করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া উখিয়া উপজেলার হতদরিদ্রদের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামিলীগ সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

রবিবার (৫ এপ্রিল) অসুস্থতার কারণে এই কার্যক্রমে তিনি সরাসরি উপস্থিত থাকতে না পারলেও চেয়ারম্যানের শুভাকাঙ্ক্ষীগণ উপজেলার বিভিন্ন এলাকায় হত হতদরিদ্রদের এসব খাদ্য সামগ্রী পৌছে দেন।

উপেজেলার বিভিন্ন এলাকায় উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, সৌদি প্রবাসী হাজ্বি নবী সোলতান, ব্যবসায়ী মোক্তার আহমদ, যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, উপজেলা কমিনিউটি পুলিশের সাধারণ সম্পাদক কায়সার, সাংবাদিক শহিদুল ইসলাম সহ প্রমূখ এই খাদ্য সামগ্রী গুলো বিতরণে অংশ নেন।

চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী কোন ধরনের ফটোসেশন ছাড়ায় এসব খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়েছে৷ এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জনান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, কোভিড-১৯ এর শুরু থেকে আমি সবার পাশে আছি৷ অসুস্থতার কারণে বর্তমান চট্টগ্রামে অবস্থানের ফলে সরাসরি উপস্থিত হতে পারছি না, তার জন্য উপজেলাবাসীর কাছে দুঃখ প্রকাশ করছি৷ শুরু থেকে যে সব অসহায় মানুষ আমার সাথে যোগাযোগ করেছে সবাইকে আর্থিক সহযোগীতা করেছি এবং তা অব্যাহত আছে। আজকে উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রীও করা হয়েছে৷ উপজেলা নির্বাহী অফিসার ও দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর সাথে সার্বক্ষণিক আমার যোগাযোগ রয়েছে। আমি সবার জন্য দোয়া করছি। ইনশাআল্লাহ খুব শিগ্রয় এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠবো৷

তিনি আরও বলেন, ইতিমধ্যে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের কারণে সৃষ্ট অর্থনৈতিক মন্দাবস্থা মোকাবেলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন। দেশের করোনাভাইরাস পরিস্থিতি ও এর অর্থনৈতিক প্রভাব মোকাবেলায় যা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। করোনা মোকাবেলায় সরকার সর্বোচ্চ চেষ্টা করছেন, সুতরাং আমাদের সকলের উচিত সরকারি নিয়ম মেনে চলা। তাহলেই আমরা ঘাতক করোনাকে হারাতে পারবো৷

তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন এবং সবাই ঘরে থাকার অনুরোধ করেছেন।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...