প্রকাশিত: ২৭/০৮/২০১৮ ৮:১৩ পিএম

চট্টগ্রাম- চট্টগ্রাম মহানগরীর সিটি গেট এলাকায় চলন্তবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক যুবককে হত্যা করার অভিযোগ উঠেছে শহর এলাকার ৪ নং রোডের বাস সহকারীর বিরুদ্ধে।

আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনার পরপরই বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করেছে।

নিহত যুবকের নাম রেজাউল করিম রনি (২৮) সীতাকুণ্ডের ছোট কুমিরা আকিলপুর গ্রামের অামেরিকা প্রবাসী মোহাম্মদ অলিউল্লাহ ছেলে।

তারা নগরীর উত্তর কাট্টলী এলাকায় ভাড়া বাসায় থাকেন।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দুর্ঘটনায় এক যুবক মারা যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকার লোকজন কিছু সময়ের জন্য সড়ক অবরোধ করেছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে গাড়ি চলাচল স্বাভাবিক করেছে।

এক প্রশ্নে জবাবে ওসি জসিম বলেন, এলাকাবাসীর দাবী নিহত যুবকে চালকের সহকারী বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। বাসটি আটক করা হলেও এর চালক সহকারী পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, নিউ মার্কেট থেকে ভাটিয়ারীর মধ্যে চলাচলকারী ৪ নং বাসে কথাকাটাকাটির জেরে চালকের সহকারী চলন্তবস্থায় যাত্রী রেজাউল করিম রনিকে (২৮) ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই চালক সহকারী পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ এলাবাকাসী চালক ও সহকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে সিটি গেটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।

এতে বিকাল ৪টা পর্যন্ত ৩০ থেকে ৪০ মিনিট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে আকবরশাহ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে অবরোধ তুলে দেয়।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...