প্রকাশিত: ১৫/০৫/২০১৮ ৪:৩০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৫৬ এএম

বান্দরবন প্রতিনিধি : বান্দরবানে ইভটিজিংয়ের দায়ে চার বখাটে ছেলেকে আটক করা হয়েছে। পরে তাদের থেকে অর্থদন্ড আদায় করে ছেড়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আটককৃতরা হলো- বান্দরবান সদরের রোয়াংছড়ি বাস স্টেশন এলাকার মনোরঞ্জন ধরের ছেলে অভিজিৎ ধর, নোয়াপাড়া এলাকার হরিলাল চক্রবর্ত্তীর ছেলে অন্তুনু চক্রবর্ত্তী, ওয়াপদা ব্রীজ এলাকার নজরুল ইসলামের ছেলে মো: সুজিত এবং মধ্যমপাড়া এলাকার সুভাষ দে এর ছেলে মিশন দে। এদের প্রত্যেকের বয়স ১৮ বছরের নিচে।

আজ মঙ্গলবার সকালে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, জেলা শহরের বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বসে তারা প্রতিদিনই ওই স্কুলের ছাত্রীদের উত্যক্ত করত। আর উত্যক্তকারীদের বিরুদ্ধে স্কুলের কয়েকজন অভিভাবক বান্দরবান জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ জানায়। এরকম অভিযোগের ভিত্তিতে ওই স্কুলের সামনে সকালে অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আরাফাত অভিযান চালায়।

পরে ইভটিজিংয়ের দায়ে চারজনকে ভ্রাম্যমাণ আদালতের সামনে উপস্থাপন করলে, ভ্রাম্যমাণ আদালত তাদেরকে দোষী সাব্যস্ত করে অর্থদন্ড প্রদান করে। এ সময় একজনকে দুই হাজার টাকা এবং অপর তিন জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

পাঠকের মতামত

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...