প্রকাশিত: ১৬/১০/২০১৭ ৩:৩১ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:১১ পিএম

বার্তা পরিবেশক::
ডিজিটাল বাংলাদেশ এর স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তারই আদলে লোকাল অ্যাড নেটওয়ার্ক কোম্পানি উইজার্ডস নিয়ে আসলো একটি ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম শুধুমাত্র বাংলাদেশী প্রকাশক ও ব্র্যান্ডগুলোর জন্য। এরই সাথে সঠিক ক্রেতা ও সম্ভাব্য ভোক্তা খুজে বের করার জন্য বিজ্ঞাপনদাতারা স্থানীয় ভোক্তা ডাটার সুবিধা পাচ্ছে এই কোম্পানির মাধ্যমে।
শনিবার রাজধানীর অভিজাত লা মেরিডিয়ান হোটেলে ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৭’ সম্মেলনে উইজার্ডস এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়, যদিও কোম্পানিটি দীর্ঘ এক বছর ধরে বেটা ভারসনে তাদের সকল যাবতীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছিলো।
অনলাইন ভিত্তিক সকল বিজ্ঞাপন, ভিডিও অ্যাড, নেটিভ অ্যাড, ডিজিটাল মিডিয়া প্ল্যানিং এবং বিক্রয় স্কিম নিয়ে সকল প্রকার সমস্যার সমাধান মিলবে উইজার্ডসে।
উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক এর সাহায্যে সকল দেশীয় ব্র্যান্ড, ই-কমার্স সাইট ও বহুজাতিক কোম্পানি অনলাইনভিত্তিক বিজ্ঞাপন চালাতে পারবে যা তাদের ব্যবসায়ের পরিচিতি বৃদ্ধি, মার্কেট শেয়ার বৃদ্ধির সাথে সাথে পণ্য ও সেবার বিক্রয় বৃদ্ধিতে সাহায্য করবে।
দেশীয় প্রকাশক, অনলাইন নিউজ পোর্টাল ও ওয়েবসাইটগুলো সহজেই অ্যাড বিক্রয়ের পাশাপাশি ক্রস সেলস এর সুবিধা পাচ্ছে যা তাদের রাজস্ব আয় বৃদ্ধি করতে সাহায্য করছে, আর এইসব কিছুই সম্ভব হচ্ছে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক ব্যবহারের এর মাধ্যমে।
একদল সম্ভাবনীয় তরুন উদ্যোক্তাদের মাধ্যমে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক কোম্পানিটি খুবই সাফল্যর সাথে পরিচালিত হচ্ছে, যাদের কাজ করার অভিজ্ঞতা রয়েছে দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরের বিভিন্ন স্বনামধন্য কোম্পানিগুলোর সাথে।

পাঠকের মতামত

তেল ছাড়ায় চলবে বাজাজ বাইক!

শীঘ্রই প্রথম সিএনজি মোটরসাইকেল চালু করার প্রস্তুতি নিচ্ছে বাজাজ। বাইকটি বাজারে আসলে তেল খরচ নিয়ে ...

টেলিটকের ৪৮ লক্ষ গ্রাহকের সমস্যা দূর করার জন্য যাদুকরি পদক্ষেপ : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক বলেছেন, জীবন কানক্টেভিটি হবে বিটিসিএলর লাইফ ...