প্রকাশিত: ০৯/০৭/২০১৮ ৭:৪৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:৫৭ এএম

ডেস্ক  নিউজ ::

চট্টগ্রামের বাঁশখালীতে একটি চলন্ত ট্রাকে আগুন লেগে ঘটনাস্থলে তিনজন নিহত ও আরো তিনজন নিহত হয়েছেন।

সোমবার (৯জুলাই) উপজেলার আনোয়ারা-বাঁশখালী পিএবি প্রধান সড়কের শেখেরখীল রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেখেরখীল রাস্তার মাথায় পৌঁছালে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে ট্রাকটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থলে ট্রাকটির অজ্ঞাত পরিচয়ের চালকসহ শেখেরখীল ছমদ আলী সিকদার বাড়ীর ৮ নং ওয়ার্ডের মৃত মোতাহের ইসলামের পুত্র নুর হোসাইন(৩০) ঘটনাস্থলে দগ্ধ হয়ে মারা যায়।

তারা আরো বলেন, এসময় পুইছড়ির প্রেম বাজার থেকে বাঁশখালী উপজেলার সদরের দিকে যাওয়া একটি মোটরসাইকেল দুর্ঘটনা কবলিত ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষে জড়ায়। এতে মোটরসাইকেল চালক ও বাঁশখালীতে কর্মরত একটি কীটনাশক কোম্পানীর বিক্রয় প্রতিনিধি আব্দুল লতিফ খান (৪৫) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি বরিশাল জেলার মুলাদী থানার গাছুয়া ইউনিয়নের মৃত শাহআলম খানের ছেলে।

এদিকে আগুনে পুড়ে যাওয়া গুরুতর আহত হলেন, চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার আব্দুর রশিদের ছেলে নুরুল কবির(২২), একই এলাকার কামাল উদ্দীনের পুত্র নুরুল আলম (২০) ও কক্সবাজার সদরের ফিসারীঘাট এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে সালামত (৪০)।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত ডাক্তার মনিরা ইয়াছমিন ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তৌহিদুল আনোয়ার বলেন,  আগুনে দগ্ধ রোগীদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...