প্রকাশিত: ২৬/০৫/২০১৭ ৩:১২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৩ পিএম
নিহ

উখিয়া নিউজ ডটকম ::

সড়ক দূঘর্টনায় নিহত কলেজ ছাত্রী তাহমিনা

গতকাল ২৫ মে (বৃহস্পতিবার) বিকাল ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার পাঠানীপুল নামক স্থানে যাত্রীবাহী হানিফ চেয়ারকোচ ও যাত্রীবাহী পিক-আপ এবং মালবাহী মিনিট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই ৬জন প্রাণ হারান। গুরুতর আহতদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে।

গুরুতর আহতদের মধ্যে দোহাজারী জামিজুরী আঃ রহমান উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মোহাম্মদ কিবরিয়ার কন্যা বি.জি.সি ট্রাষ্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী তাহমিনা কিবরিয়া বৃষ্টির অবস্থা ছিল সংকটাপন্ন। প্রচুর রক্তক্ষরণের ফলে চমেকে চিকিৎসাধীন অবস্থায় ২৬ মে (শুক্রবার) সকাল ৯টায় তাহমিনা কিবরিয়া বৃষ্টি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজ্বিউন)।

এ নিয়ে উক্ত সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ জনে।

নিহত তাহমিনা কিবরিয়া বৃষ্টিকে বাঁচাতে রক্ত যোগাড় করতে চেষ্টার কমতি ছিলনা তার সহপাঠী, স্বজন ও শুভাকাঙ্খীদের। দূর্ঘটনার পর চিকিৎসাধীন অবস্থায় প্রায় ১২ ব্যাগ রক্ত দেয়া হয়েছে বলে জানা গেছে।রক্ত দেয়ার জন্য প্রস্তুত ছিলেন আরো অনেকে।অবশেষে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সকলের প্রচেষ্টাকে বিফল করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তাহমিনা কিবরিয়া বৃষ্টি।

নিহত তাহমিনা কিবরিয়া বৃষ্টি গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব গোলামুর রহমান’র ভাতিজী।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে তার সহপাঠীরা কান্নায় ভেঙ্গে পড়ে,পরিবারে চলছে শোকের মাতম।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...