প্রকাশিত: ২৪/১০/২০১৮ ৯:৫০ এএম

গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ::
মেরিন ড্রাইভ সড়কে বন্দুক যুদ্ধে এক ইয়াবা কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরী অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ইয়াবাসহ ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
জানা যায়,  আজ ২৪ অক্টোবর ভোরে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন আল মনসুর হ্যাচারী এলাকায় দুই মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুক যুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি গুলিবিদ্ধ ও রক্তাক্ত মৃতদেহ পায়। এ সময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরী অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে লাশের পরিচয় সনাক্ত করে জানা যায় নিহত ব্যক্তি উপজেলার হ্নীলা পূর্ব লেদার মৃত লাল মিয়ার পুত্র মুফিজ আলম (৩২) বলে জানা যায়। পুলিশ লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জাান, বন্দুক যুদ্ধে নিহত মুফিজ নামে এক ইয়াবা কারবারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল হতে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...