প্রকাশিত: ১৬/০৫/২০১৯ ৯:৩১ পিএম

নিউজ ডেস্ক::
স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার এক প্রজ্ঞাপনে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার) কে সিআইডি’র অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) এ প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে নৌ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ মারুফ হাসান বিপিএম, পিপিএম কে পদায়ন করে রেক্টর (অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক-চলতি দায়িত্বে) পুলিশ স্টাফ কলেজ, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম কে পদায়ন করে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) ও পুলিশ হেডকোয়ার্টার্সের উপ-পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমান বিপিএম, পিপিএম কে পদায়ন করে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে বদলি করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে, এসবি’র উপ-পুলিশ মহাপরিদর্শক মোঃ তওফিক মাহবুব চৌধুরীকে পুলিশ হেডকোয়ার্টার্সের উপ-পুলিশ মহাপরিদর্শক ও পুলিশ হেডকোয়ার্টার্সের উপ-পুলিশ মহাপরিদর্শক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কে ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

পিবিএ/এফএস

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে আসা সীমান্তরক্ষীদের নিতে জাহাজ আসবে এ সপ্তাহেই

মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে চলে আসা দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যদের ফের ...