প্রকাশিত: ০৫/০৯/২০১৮ ১১:০৪ পিএম

সরওয়ার আলম শাহীন,উখিয়া নিউজ ডটকম::
উখিয়ার পাশ্ববর্তী নাইক্ষৎছড়ি উপজেলায় পরকিয়ায় আসক্ত পাষন্ড এক স্বামী তার স্ত্রী গলাটিপে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী সুশিল বড়ুয়াকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে।

নাইক্ষৎছড়ি থানায় দায়েরকৃত এজাহার সুত্রে জানা যায়, গত ২ বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বড়–য়া পাড়া গ্রামের মৃত পুলিন বড়–য়ার পুত্র সুশিল বড়–য়া (৪৫) এর সাথে একই গ্রামের মৃত হেমন্দ্রলাল বড়–য়ার মেয়ে বিশাখা বড়–য়া (৩৮) এর বিয়ে হয়। বিয়ের পর এক বছর তাদের সংসার ভালোই চলছিল। কিন্তু এর পর থেকে যৌতুক লোভী স্বামী সুশিল বড়–য়া কারনে অকারনে স্ত্রী বিশাখার উপর মানষিক ও শারীরীক নির্যাতন শুরু করে। এরি মাঝে পাশ^বর্তী এক মহিলার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে সুশিল। পরকিয়া সম্পর্কের পর থেকে স্ত্রী বিশাথার উপর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই ছিল। সর্বশেষ গত সোমবার রাতে নেশাগ্রস্থ অবস্থায় সুশিল বড়–য়া বাড়ীতে এসে স্ত্রী বিশাখার উপর নির্যাতন শুরু করে। তাদের মধ্যে বাড়াবাড়ির ঘটনা ঘটে। এক পর্যায়ে সুশিল স্ত্রী বিশাখাকে গলাটিপে শ^াসরুদ্ধ করে হত্যা করে। মঙ্গলবার সকালে খবর পেয়ে নাইক্ষৎছড়ি থানা পুলিশ বিশাখার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই বিমল বড়–য়া বাদী হয়ে সুনিল বড়–য়া (৪৫) পিতা মৃত পুলিশ বড়–য়া ও পারুল বড়–য়া স্বামী শ্যামল বড়য়াকে আসামী করে নাইক্ষৎছড়ি থানায় এজাহার দায়ের করে। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত ঘাতক সুশিল বড়–য়াকে গ্রেফতার করে পুলিশ।
নিহতের ভাই বিমল বড়–য়া জানান, দীর্ঘদিন ধরে পরকিয়ায় আসক্ত সুশিল তার বোনকে যৌতুকের অজুহাতে নির্যাতন চালিয়ে আসছিল। সর্বশেষ গলাটিপে হত্যা করেছে, তার বোনের গলায় আঙ্গুলের ছাপ রয়েছে,গলায় আঘাতের চিন্থ রয়েছে । আমি আমার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

নাইক্ষৎছড়ি থানার অফিসার ইনচার্জ আলমগীর শেখের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,নিহতের লাশ উদ্ধার করে মায়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।। অভিযুক্ত স্বামী সুলিশ বড়–য়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেহাজতে প্রেরণ কর া হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...