প্রকাশিত: ২২/১০/২০২০ ১২:২৫ পিএম

কক্সবাজার সদরের ঈদগাঁও-ঈদগড় সড়কে দুর্বৃত্তদের হামলায় নিহত তরুণ সংগীতশিল্পী জনি দে’র পরিবারের জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। কক্সবাজারের নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদের আবেদনের প্রেক্ষিতে এ অনুদান বরাদ্দ দেয়া হয়েছে ।

সাংসদ কানিজ ফতেমা আহমেদ জানান, নিহত প্রতিভাবান তরুণ সংগীতশিল্পী জনি দে এর পরিবারের আর্থিক অস্বচ্ছলতার কথা বিবেচনা করে অনুদানের জন্য তিনি প্রধানমন্ত্রীর বরাবরে আবেদন করেছিলেন। ইতিমধ্যে তিনি বরাদ্দকৃত ৫ লাখ টাকার অনুদানের চেকও গ্রহণ করেছেন।
গত ৮ অক্টোবর দুর্বৃত্তদের ধারালো কিরিচের কোপ আর গুলিতে প্রাণ হারিয়েছেন কক্সবাজারের তরুণ শিল্পী জনি দে (১৮)। জনি স্থানীয় ঈদগাঁও ফরিদ আহমদ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। ছোটবেলা থেকেই গান গেয়ে আসছেন জনি। কক্সবাজারে স্থানীয় শিল্পী হিসেবে তিনি বেশ জনপ্রিয় ছিলেন।
এদিকে সাংসদ কানিজ ফতেমা আহমেদ জানান, কক্সবাজারের অসুস্হ আওয়ামী লীগ নেতা আবু তাহেরের চিকিৎসার জন্যও ২ লাখ টাকা অনুদান বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...