প্রকাশিত: ২৪/০৯/২০১৭ ৬:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:০৮ পিএম

ফারুক আহমদ, উখিয়া::
মিয়ানমারের সেনাবাহিনীর অমানবিক বর্বরতা, নিষ্টুর নির্যাতন ও হত্যাযজ্ঞের শিকার হয়ে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া বিপন্ন রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ। গতকাল শনিবার (২৩ সেপ্টেম্বর) দুুপুরে উখিয়ার কুতুপালং ও বালুখালী শরণার্থী ক্যাম্পে পৃথক পৃথক ত্রাণ বিতরণ কালে কেন্দ্রীয় বিএনপির এ নেতা নির্যাতিত রোহিঙ্গাদের সাথে কথা বলে এবং তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। রিজভী আহমদ রোহিঙ্গাদেরকে ধৈর্য্য ধারণ করে থাকার করারও আহ্বান জানান।
ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি মীর শারাফত আলী শফু, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, বিএনপির ত্রাণ বিয়ষক মনিটরিং কমিটির সম্বনয়কারী ও উখিয়া বিএনপির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।
জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ ১২শ নির্যাতিত রোহিঙ্গা পরিবারের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করে। এছাড়াও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (ড্যাব) কর্তৃক পরিচালিত জরুরী মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...