প্রকাশিত: ২৫/০২/২০১৯ ৭:৩৯ এএম

ডেস্ক নিউজ:
চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টাকারী যুবককে ইতিমধ্যে কব্জা করে ফেলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাগর নামের সন্দেহভাজন ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয় বলে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহবুবার রহমান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এদিকে বিমানবন্দরের অন্য একটি সূত্র জানিয়েছে, চিত্রনায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়েই নাকি তিনি এই কাণ্ড ঘটিয়েছেন!

সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক গণমাধ্যমকে বলেছেন, নায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়ে সাগর নামে ওই যুবক এ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন। এ বিষয়ে চিত্রনায়িকা শিমলার সঙ্গে কালের কণ্ঠের পক্ষ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, আজ (রবিবার) সন্ধ্যায় বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নং ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে রওনা করে। পরে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করতে হয়। ঢাকা-চট্টগ্রামের মাঝামাঝি অবস্থায় থাকার সময় সেই যুবক অস্ত্র দেখিয়ে বিমানের পাইলটদের জিম্মি করার চেষ্টা করে। এসময় পাইলটদের বুদ্ধিমত্তায় পরিস্থিতি বদলায় এবং জরুরি অবতরণের পর বিমান যাত্রীরা অক্ষত অবস্থায় বের হয়ে আসে।

পাঠকের মতামত