প্রকাশিত: ১৬/০১/২০১৭ ৯:৪৬ পিএম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি::

জাতীয় ম্যালেরিয়া নিয়ন্ত্রণ কর্মসূচীর আওতায় রোগ প্রতিরোধে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের উদ্যোগে কীটনাশকযুক্ত দীর্ঘস্থায়ী মশারি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

১৬ জানুয়ারি ( সোমবার) নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়নের বৃহত্তর বড়–য়া পড়ায় ৭০ পরিবারকে এই মশারি দেওয়া হয়। নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের ২নং ওর্য়াডের মেম্বার রবিসন বড়–য়ার সভাপতিত্বে ব্র্যাকের প্রোগ্রাম অর্গানাজার অফিসার সৃজন কান্তি দাশের সঞ্চালনায় মশারি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ পলাশ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, ব্র্যাকের উপজেলা ব্যবস্থাপক সমন দাশ, স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক পল্লব বড়–য়া, ব্র্যাকের প্রোগ্রাম অর্গানাজার অফিসার মোঃ বদিউজ্জমান, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ব্র্যাক কর্মী রুনা বড়–য়া, রাবেয়া বসরী, নুরজাহান, রাবেয়া বেগম প্রমূখ।

ব্র্যাকের উপজেলা ব্যবস্থাপক সমন দাশ জানান, ২০১৩ সালের বিতরণকৃত খানা ও নতুন খানা উপভোগকারিদেরকে এবং ম্যালেরিয়া আশঙ্খ এলাকাকে চি‎িহ্নত করে এই কীটনাশকযুক্ত দীর্ঘস্থায়ী মশারি চলতি বছরের মার্চ মাস বিতরণ করা হবে।

পাঠকের মতামত

চকরিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভায় আওয়ামী লীগের দুই পক্ষের হট্টগোল

কক্সবাজারের পেকুয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে হট্টগোল হয়েছে। পরিস্থিতি সামাল ...