প্রকাশিত: ০৭/০৪/২০২১ ৯:০৯ পিএম

ইমাম খাইর, কক্সবাজার:
নগদের এক কোটি টাকাসহ টাঙ্গাইল থেকে পালিয়ে কক্সবাজারে আত্মগোপন করেও আত্মরক্ষা হলো না তিনজন কর্মচারির। ধরা পড়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে।

তারা হলেন- টাঙ্গাইলের মধুপুরের মির্জাবাড়ির (ব্রাহ্মণবাড়ি) আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪), মির্জাবাড়ির তবানি টেকি এলাকার আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দরি হাসিল এলাকার আবদুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে শহরের কলাতলীর সেন্টমার্টিন রিসোর্ট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি বলেন, নগদ-বিকাশের দোকান থেকে ১ কোটি টাকাসহ তিন কর্মচারি পালিয়ে যাওয়ার অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইল থানায় মামলা করেন দোকানের মালিক মো. মহিউদ্দিন সুমন।

সঠিক তথ্যের ভিত্তিতে শহরের কলাতলী সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তিন কর্মচারিকে গ্রেফতার করা হয়েছে। তারা ৯৮ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করেছে।

আইনি প্রক্রিয়ার মাধ্যমে গ্রেফতারকৃতদের টাঙ্গাইলে পাঠানো হবে বলে জানান ডিবির ওসি।

মামলার বাদি মো. মহিউদ্দিন সুমন মুঠোফোনে বলেন, নগদ এক কোটি টাকা নিয়ে গত ৪ এপ্রিল তিনজন কর্মচারি পালিয়ে যায়। এ বিষয়ে ঘাটাইল থানায় মামলা করি। মোবাইল ট্রেকিংয়ের তাদের অবস্থান নিশ্চিত হয়ে বিষয়টি কক্সবাজার সদর থানাকে জানানো হয়।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...