প্রকাশিত: ২৬/০৯/২০১৮ ৯:৫৮ পিএম

উখিয়া নিউজ ডেস্ক;:
কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার শীর্ষ ইয়াবা কারবারী সাইফুল করিমের ভাই রেজাউল করিম মুন্না বিপুল পরিমান ইয়াবাসহ চট্টগ্রামে আটক হয়েছে। আটকের ঘটনায় টেকনাফের ইয়াবা সাম্রাজ্যেও বেশ তোলপাড় চলছে।

জানা যায়, গত মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে এসআই আবদুর রব, সঙ্গীয় অফিসার এএসআই মোঃ নাছের আহাম্মদ, এএসআই বাপ্পু সেন চট্টগ্রামসহ থানা এলাকায় দায়িত্ব পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি মোবাইল সার্ভিসিং দোকানের সামনে থেকে আসামি শফিকুল ইসলামকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা আরও দুইজনেক আটক করে পুলিশ।

কাতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

একটি সূত্র জানায়, রেজাউল করিম মুন্না ইতিপূর্বেও ইয়াবাসহ আইন শৃংখলা বাহিনীর হাতে আটক হয়। সে টেকনাফের শীর্ষ ইয়াবা কারবারি সাইফুল করিমের বড় ভাই ও ডা. হানিয়ের ছেলে। এদের এক সময় নুন আনতে পান্তা ফুরালেও ইয়াবা ব্যবসার বদৌলতে বর্তমানে রাজকীয়ভাবে চলাফেরা করে থাকে। এছাড়া টেকনাফ-চট্টগ্রাম-কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে জমি-জমা, ফ্ল্যাট, গাড়ী-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান সহ নামে বেনামে তাদের পরিবারের কয়েকশ কোটি টাকার অবৈধ সম্পদ রয়েছে বলেও জানা গেছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...