প্রকাশিত: ১৫/০৪/২০১৭ ৭:৩৯ এএম

বিনোদন ডেস্ক::
চিত্রনায়িকা বুবলি অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (১৪ এপ্রিল) রাত ১০ টার দিকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দ্য রিপোর্টকে এ তথ্য জানান বুবলির বড় বোন নাজমিন মিমি।

সন্ধ্যায় গুলশানের একটি রেস্তুরায় শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবির মহরতে অংশ নেন বুবলি। এরপরই তাকে হাসপাতালে নেয়া হয়।

বুবলির বোন মিমি বলেন, ‘গত কয়েক দিন ধরেই বুবলি শারিরীকভাবে অসুস্থ ছিল। তিন ধরে জ্বরে ভুগছিলেম বুবলি। আজ মহরত অনুষ্ঠানের পর হঠাত অসুস্থ হয়ে গেলে তাকে ইউনায়ইটেড হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার বলেছেন যে প্রেসার কমে গেছে। আরও পরীক্ষা করা হচ্ছে। আশা করি দ্রুত সুস্থ হয়ে যাবেন। সবাই দোয়া করবেন আমার বোনের জন্য।’

এদিকে সন্ধ্যায় অভিমান ভেঙেছে শাকিব-অপুর। রংবাজ ছবির মহরতে যাওয়ার আগে শাকিব একটি পাঁচতারা হোটেলে অপুর ও তাদের সন্তান আব্রাহামের সঙ্গে এক ঘন্টা একান্ত সময় কাটান। এরপরই শাকিব যান গুলশানে ছবির মহরতে। এই মহরত অনুষ্ঠানের পরই অসুস্থ হয়ে পড়েন বুবলি।

এর আগে গতকাল বৃহস্পতিবার অসুস্থ হয়ে ল্যাব এইডে ভর্তি হন শাকিব খান। একদিন চিকিতসা নিয়ে শাকিব ফিরেছেন স্ত্রী ও সন্তানের কাছে। অংশ নিয়েছেন আলোচিত রংবাজ ছবির মহরতে। সেই অনুষ্ঠানে শাকিব-বুবলি উপস্থিত ছিলেন।

মহরতের পরই অসুস্থ হয়ে রাত ১০টার দিকে হাসপাতালে ভর্তি হলেন বুবলি। এদিকে একই সময়েশাকিবের সঙ্গে দেখা হওয়ার উচ্ছাস প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাসও লিখেন অপু।

উল্লেখ্য কেউ কেউ মনে করেন সিনেমাকে ঘিরেই শাকিব-অপু-বুবলির ত্রিভূজ সম্পর্কের টানাপোড়েন শুরু। সর্বশেষ বুবলিকে রংবাজের নায়িকা করা নিয়েই মুখ খুলেন অপু। সব মিলিয়ে এই তিন তারকা গত কয়েক দিন ধরে দেশে দারুন আলোচনা তৈরি করেছেন।

পাঠকের মতামত