প্রকাশিত: ০৫/০১/২০১৭ ৭:৫২ এএম

নতুন বছর আসতে না আসতে ভালোই চমকে দিচ্ছেন ন্যান্‌সি। জানালেন, বছরের প্রথম দুই মাসে প্রকাশ হচ্ছে তার দুটি বিশেষ (এক্সটেন্ডেড প্লে- ইপি) অ্যালবাম।

এর মধ্যে চলতি জানুয়ারিতে সংগীতার ব্যানারে প্রকাশ পাচ্ছে ‘যতনে’ শিরোনামের অ্যালবাম। রবিউল ইসলাম জীবনের কথায় এর তিনটি গানেরই সুর করেছেন মোহাম্মদ মিলন। এতে একটি গানে ন্যান্‌সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান। চলতি মাসেই এ অ্যালবামটি প্রকাশ হবে বলে জানান ন্যান্‌সি।
অন্যদিকে আসছে ভালোবাসা দিবসে স্নেহাশীষ ঘোষের কথায় প্রকাশ পাচ্ছে তার আরেকটি অ্যালবাম। নাম ‘বোবা হৃদয়’। তিন গানের এই অ্যালবামের সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। অ্যালবামটি আসছে ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ করছে অনলাইনভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্স।
ন্যান্‌সি বলেন, ‘দুই মাসে দুটি বিশেষ অ্যালবাম। একটু বেশি বেশি মনে হলেও, আসলে খুব বেশি নয়। কারণ, দুই অ্যালবামে থাকছে মোট ছ’টি গান। আর আগে এক অ্যালবামেই থাকতো ১০ থেকে ১২টি গান। সবচেয়ে বড় বিষয়, দুটি অ্যালবামেই আমি কাজ করেছি একেবারে চলতি প্রজন্মের গীতিকার-সুরকারদের সঙ্গে। ফলে একটু হলেও নতুন ন্যান্‌সিকে পাওয়া যাবে নতুন বছরে।’
অডিও অ্যালবামের বাইরে ন্যান্‌সি সম্প্রতি মুহাম্মদ মোস্তফ কামাল রাজের ‘তুমি যে আমার’ ছবির জন্য একটি গানে কণ্ঠ দিলেন ইমরানের সঙ্গে। সঙ্গে এই শীতেও অসহায় শীতার্তদের মাঝে পোশাক বিতরণ করেছেন।

পাঠকের মতামত