প্রকাশিত: ৩১/০৭/২০২২ ৯:১৯ এএম

কক্সবাজার টেকনাফের শামলাপুর থেকে স্থানীয় ২ যুবককে অপহরণ করা হয়েছে। শুক্রবার (২৯জুলাই) রাত ১১টার দিকে এই অপহরণের ঘটনা ঘটলেও শনিবার রাত পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে এরই মধ্যে রোহিঙ্গা অপহরণ চক্রটি অপহৃত দুই যুবককের পরিবার ও স্বজনদের কাছে মুঠোফোনে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে জানান স্বজনরা।

অপহৃতরা হলো, টেকনাফ উপজেলা শামলাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়ার ইলিয়াসের পুত্র মোহাম্মদ মুবিনুল (২৫), মোহাম্মদ ইসমাঈল পুত্র, মোহাম্মদ নূর (২০)।

অপহৃত যুবক মোহাম্মদ মুমিনুলের বাবা ইলিয়াস বলেন, কাল রাত ১১টার দিকে আমার ঘরে কিছু মানুষ আসে। প্রথমে দরজা খুলতে বলেন। এরপর আমার ছেলেকে ডাকে। তারপর কিছু কথা আছে বলে ঘরের কিছু দূরে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ সে। পরে ফোন করে মুক্তিপণ দাবী করেন৷ বিষয়টি র‍্যাব-পুলিশকে জানালে প্রাণে মারার হুমকি দেন তারা।

টেকনাফ শামলাপুর ফাঁড়ির উপপরিদর্শক (আইসি) নূর মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আমি ঘটনা স্থলে যায়। অপহৃতদের সঠিক তথ্য দিতে না পারায় আমরা ব্যবস্থা নিতে পারছিনা।

শামলাপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস বলেন, কাল রাত ১১টার দিকে তার এলাকার দুইজনকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। তাদের এখনো পর্যন্ত কোন খোঁজ খবর মেলেনি

পাঠকের মতামত