প্রকাশিত: ২০/০৭/২০২১ ৪:৩৪ পিএম

কক্সবাজারের টেকনাফে রুহুল আমিন (২০) নামের এক অপহৃত ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম) চালককে উদ্ধার করেছে র‌্যাব। একই সাথে দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।
মঙ্গলবার ভোররাত সাড়ে তিনটায় টেকনাফের হোয়াইক্যেইউনিয়নের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প এলাকার পাহাড় থেকে অপহৃত উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। টমটম চালক হলেন, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনখালী দক্ষিণ পাড়ার জাফর আলমের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ১০ জুলাই বিকেলে যাত্রীর বেশ ধরে টমটম চালককে অপহরন করে অপহরনকারীরা। সেদিন সন্ধ্যায় ফোনে অপহৃরের পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করেন অপহরনকারীরা। এই বিষয়ে র‌্যাবের কাছে অভিযোগ করেন অপহৃতের পরিবার। পরে মুক্তিপন দেয়ার ফাঁদ পাতেন র‌্যাব। ১৯ জুলাই রাতে এক অপহরণকারী মুক্তিপণের টাকা নিতে হোয়াইক্যং বাজার ব্রীজের সামনে আসেন। র‌্যাব তাকে আটক করে। তার দেয়া তথ্যেই পরে পাহাড় থেকে ভিকটিমকে উদ্ধার করা হয় সাথে একজন অপহরনকারীকে আটক করা হয়। ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

এ বিষয়ে র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, অপহরনকারী চক্রের অন্যান্যদের ধরতে অভিযান চলছে। এছাড়া সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে অপহরনকারীদের পুলিশের কাছে সোপর্দের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...