প্রকাশিত: ৩১/০৩/২০২০ ৭:৫৪ এএম

বিশ্বজুড়ে যখন করোনা ভাইরাস আতঙ্কে মানুষের জনজীবন অস্থিতিশীল হয়ে পড়েছে।ঠিক তখনই কক্সবাজারের টেকনাফের কর্মহীন ঘরে অবস্থান করা ৩হাজার পরিবারকে খাদ্য সামগ্রিক পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও।সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা সাবরাং, সেন্টমার্টিন, বাহারছড়া, হ্নীলা,হোয়াইক্যং,টেকনাফ সদর ও পৌরসভায় কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি)মোহাম্মদ আবুল মনসুর,রেডিও নাফের স্টেশন ম্যানেজার মোহাম্মদ সিদ্দিক হোসেন ও টেকনাফ সাংবাদিক ইউনিটির দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন প্রমুখ।তিনি নিজের হাতে ঘরে থাকা প্রত্যেক পরিবারের কাছে ৫কেজি চাল,১কেজি ডাল,১কেজি আলু, আধা কেজি তেল,আধা কেজি পেঁয়াজ, একটি করে সাবান ও মাস্ক দেওয়া হয়েছে।
সহকারী কমিশনার মোহাম্মদ আবুল মনসুর বলেন, প্রাণঘাতী এ করোনা ভাইরাসের ভয়ংকারীতা সাধারণ মানুষকে বোঝানোর জন্য এ ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন,কাজের কথা বলে ঘর থেকে বাহির হবেন না।এতে করে আপনি সুস্থ থাকুন আপনার পরিবারকে সুস্থ রাখুন সমাজের মানুষকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনারা ঘরে থাকুন, আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিব।এসব আমরা নাফ রেডিও ৯৯.২ এফএম মাধ্যমে স্থানীয় জনগোষ্ঠীকে সচেতনতা সৃষ্টির জন্য প্রচার-প্রচারণা অব্যাহত রাখা হয়েছে।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...