প্রকাশিত: ২৩/০২/২০২০ ১১:৪৭ এএম , আপডেট: ২৩/০২/২০২০ ১১:৫১ এএম

গিয়াস উদ্দীন ভুলু::
টেকনাফ উপকূলে পুলিশের সাথে গোলাগুলিতে ঘৃর্ণ্য মানবপাচারে জড়িত সালাম এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবী উক্ত ঘটনায় তাদের তিন সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

তথ্য সূত্রে জানাযায়, ২৩ ফেব্রুয়ারি (রবিবার) গভীর রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের তথ্য অনুযায়ী বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের একটি দল মানবপাচার বিরোধী অভিযানে গেলে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষণ শুরু করে।

এতে পুলিশের ২/৩ জন সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে অপরাধীরা সু-কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত যুবক হচ্ছে, টেকনাফ বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর পুত্র আব্দুস সালাম (৩০)। পুলিশের দাবী সে দীর্ঘদিন ধরে ঘৃর্ণ্য মানব পাচার কাজে জড়িত ছিল।
এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র,৬ রাউন্ড তাজা কার্তুজ,২ রাউন্ড খালীখোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ, তিনি বলেন যারা আবারও টেকনাফ উপকুল ব্যবহার করে অবৈধ পথে মানবপাচার করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সেই সমস্ত অপরাধীদের নির্মুল করার জন্য পুলিশের এই কঠোর অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মতামত

৪ দিন থাকবেন সুইডেনের রাজকন্যা, দেখতে আসবে রোহিঙ্গা ক্যাম্প

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছাদূত হিসেবে চারদিনের সফরে বাংলাদেশে এসেছেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস ভিক্টোরিয়া। তার ...

কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ‘দুই কোটি টাকা দিয়ে পোস্টিং নিয়েছি, ঘুস না নিলে টাকা তুলব কীভাবে?’

দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। টেন্ডারের গোপন রেইট ফাঁস, নিজস্ব ঠিকাদার দিয়ে ...