প্রকাশিত: ১৯/০৬/২০১৮ ১০:০৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৪৫ এএম

সংবাদদাতা:

দৈনিক রুপালী সৈকত পত্রিকার টেকনাফ প্রতিনিধি সাইফুদ্দিন মোহাম্মদ মামুনের বসতবাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে চাঁন মিয়া নামে এক ইয়াবা ব্যবসায়ী।

১৯ জুন সকাল সাড়ে ৮টার দিকে টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া এলাকায় হামলা ও ভাংচুর চালানো হয়। পরে খবর পেয়ে থানা পুলিশের এসআই জাহিদ হোসনের নেতৃত্বে হামলাকারী চাঁন মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। একইদিন বেলা ১১ টার দিকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসানের আদালতে হাজির করা হলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তাকে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বৎসরের কারাদন্ড প্রদান করেন।

সংবাদকর্মী সাইফুদ্দিন মোহাম্মদ মামুনের মা জানায়, ইয়াবা ব্যবসায়ী রংপুরের বাসিন্দা টেকনাফে বসবাসকারী চাঁন মিয়া সকালে কিরিচ দিয়ে তাদের বাড়ির টিনের ঘেরাবেড়া কুপাইয়া ভাংচুর করছে। টিনের শব্দ পেয়ে ঘুম থেকে উঠে বাইরে থাকলে চাঁন মিয়াকে দেখতে পায়। এসময় চাঁন মিয়া আরো উত্তেজিত হয়ে তাদের বাড়িতে ঢুকে কিরিচ নিয়ে মামুনকে হত্যা করার উদ্দেশ্য প্রবেশ করে। দরজা বন্ধ থাকায় দরজা ও কুপাইয়া ভাংচুর চালায়। শব্দশুনে আতেপাশের লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে গিয়ে তার বাড়ির দরজা বন্ধ করে দিয়ে গালিগালাজ করতে থাকে। তিনি আরো জানান, কোন ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে এ হামলা চালানো হয়েছে।এলাকার অভিজ্ঞমহলের মতে, ইয়াবা ব্যবসায়ীর দাপটে সাধারণ জনগণ তো দূরের কথা, সংবাদকর্মীরাও রেহাই পাচ্ছে না। তাদেরকে আইনের আওতায় আনা খুবই জরুরী। তাই সংবাদকর্মীদের পাশাপাশি কোন ইয়াবা ব্যবসায়ী যেন কারো শরীরে হামলা না পারে সেদিকে নজর রাখতে হবে। হামলাকারী ইয়াবা ব্যবসায়ীকে আইনের আওতায় আনায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ রবিউল হাসান ও পুলিশ, আনসার প্রশাসনকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...