প্রকাশিত: ০৪/০৩/২০১৮ ৩:৫৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫১ এএম

সংবাদ বিজ্ঞপ্তি::
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু বলেন-বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী রাজনীতিতে ও টেকনাফে ইতিবাচক অবদান রেখে যাচ্ছে। একটি সু-শৃঙ্খল এবং আদর্শবাহী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবকলীগ ইতিমধ্যে তার শ্রেষ্ঠত্ব প্রমাণ করে চলেছে। তিনি আগামী নির্বাচনে উখিয়া-টেকনাফে শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। তিনি সেন্টমার্টিনে আওয়ামী লীগ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে আরো বলেন, দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনকে ঘিরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অনেক কর্ম পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পিত উন্নয়নের যাত্রায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের সু-শৃঙ্খল এবং সাংগঠনিকভাবে প্রজ্ঞা প্রদর্শন করে স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক শক্তিমত্তা দেখাতে আহবান জানান। সম্মেলনে অন্যান্য বক্তারা বলেন-বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
রবিবার ৪ মার্চ দুপুরে সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয় মাঠে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মানিত অতিথি ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউরোপ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শামিম হক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী কমিটির সদস্য এ.আর জিহান চৌধুরী।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে¡ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবদুল হক এর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আলহাজ¦ জহির হোসেন এম.এ, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক আলহাজ¦ নুর আহমদ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী আবদুস সালাম মেম্বার, সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ছৈয়দ আলম প্রমূখ।
সম্মেলনে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ হোসেন খোকন, সদর ইউনিয়ন আহবায়ক আজিজুল হক, সাবরাং ইউনিয়ন আহবায়ক আবদুল মতলব সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিন শাখার সভাপতি সিরাজুল মোস্তফা, হ্নীলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াজ করিম, বাহারছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক ও শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বক্কর মেম্বার ও ছাত্রলীগনেতা শফিকুর রহমান শাহীনসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...