প্রকাশিত: ১৮/০৫/২০১৮ ৮:৪৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৪৯ এএম

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ::
সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শুক্রবার ১৮ মে দুপুর ১২টায় ইন্তেকাল করেছেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাস্টার মনির আহমদ। (ইন্নালিল্লাহি … রাজিউন)।
আলহাজ্ব মাস্টার মনির আহমদ টেকনাফ উপজেলার বাহারছরা ইউনিয়নের ৩ বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা পরিষদের একাধিকবার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী রাহামা খাতুন, ১ ছেলে ৯ মেয়ে অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়-স্বজন রেখে যান। ১০ জন মেয়ের মধ্যে ১ মেয়ে আগেই ইন্তেকাল করেন। ১৯ মে শনিবার দুপুর ২টায় বাহারছড়া উত্তর শীলখালী তাফহীমুল কুরআন দাখিল কুরআন মাদ্রাসা ময়দানে জানাজার নামাজ অনুষ্টিত হবে।
উল্লেখ্য, গত ১২ মে কক্সবাজার থেকে বাড়ি ফিরছিলেন আলহাজ্ব মাস্টার মনির আহমদ। সন্ধ্যায় কক্সবাজারের হিমছড়ি পেঁচারদ্বীপ নামক স্থানে মগরিবের নামাজ শেষে গাড়ি উঠার জন্য মেরিন ড্রাইভ সড়ক পারাপারের সময় দ্রুতগামী মোটর সাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...