প্রকাশিত: ৩০/০৩/২০২০ ৬:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক :
উখিয়ায় করোনার ভয়াবহ পরিস্থিতিতে একমাত্র জনপ্রতিনিধি, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ছাড়া কেউ মাঠে নেই। উখিয়ায় লক ডাউনের শুরু থেকে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উখিয়ার জনগনের কল্যানে।

গত ২ দিনে জাহাঙ্গীর কবির দিনমজুর গরীব অসহায় ৫০০ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামানের সাথেও মাঠে-ঘাটে ঘুরে মানুষকে সচেতন করেছেন।

করোনা সংকটের পর থেকে মানুষ উখিয়া-টেকনাফের এমপি শাহীন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান হামিদুল হক চৌধুরীসহ অন্যান্য জনপ্রতিনিধিদের দেখা পায়নি। বিশেষ করে অন্যন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলার অন্যান্য জনপ্রতিনিধিরা জনগনের বিপদে পাশে নেই।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জনপ্রতিনিধিরা। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম দেখা গেছে রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাংগীর চৌধুরীকে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, আমি নিজেও অসুস্থ। তারপরও বিপদে ঘরে বসে থাকতে পারিনি। ইনশাল্লাহ, দুর্যোগের এ সময়ে উখিয়াবাসীর জন্য সাধ্যের সবটুকু করবো আমি।

পাঠকের মতামত

দৈনিক আজাদী’র কক্সবাজার জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন আজিজ রাসেল

স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী এম.এ ...