প্রকাশিত: ১১/০৬/২০১৮ ৪:৫৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৫৮ এএম

নিজস্ব প্রতিবেদক ::
কক্সবাজার সদরের চৌফলদন্ডী ৮নং ওয়ার্ডের শূন্যপদের উপ-নির্বাচনের তফসীল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ২৪ জুন রবিবার, মনোনয়ন পত্র বাছাই হবে ২৬ জুন মঙ্গলবার, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩ জুলাই মঙ্গলবার ও ভোট গ্রহণ ২৫ জুলাই। এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ১৭৯৮ জন। তারমধ্যে পুরুষ ভোটার রয়েছে ৮৩৮ জন ও মহিলা ভোটার রয়েছে ৯৬০ জন। নতুনমহাল, ঘোনারপাড়া ও বোয়ালিয়াপাড়া নিয়ে এই ওয়ার্ড গঠিত।
উল্লেখ্য-গত ২৫ ফেব্রুয়ারি চৌফলদন্ডীর প্যানেল চেয়ারম্যান ফরিদুল আলম প্রকাশ ফরিদ মেম্বার (৫০) মারা যান। তিনি ৮নং ওয়ার্ড থেকে ৪ বার নির্বাচিত জনপ্রিয় মেম্বার ছিলেন। তাঁর মৃত্যুর পর মেম্বার পদ শুন্য থাকায় নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসীল ঘোষনা করেছে।
কক্সবাজার সদর উপজেলা নির্বাচন অফিসার শিমুল শর্মা জানান, ১০ জুন নির্বাচন কমিশন থেকে এই ওয়ার্ডের শূন্যপদের তফসিল ঘোষণা করা হয়েছে। ১১ জুন সোমবার স্থানীয়ভাবে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্টুভাবে সম্পন্ন করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। এতে সকলের সহযোগিতা কামনা করছি।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...