প্রকাশিত: ১৪/১১/২০১৮ ৯:০৩ পিএম

হুমায়ুন কবির জুশান, উখিয়া ::
বিশিষ্ট হাফেজ, কোরানের পাখি সুললিত কণ্ঠের অধিকারি মাওলানা হাফেজ আনোয়ার আর নেই। গত মঙ্গলবার রাত সাড়ে এগারোটায় সময় তিনি ইন্তেকাল করেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।স্ত্রী সন্তান ও আত্নীয় স্বজনসহ অসংখ্য বন্ধু-বান্ধব রেখে না ফেরার দেশে চলে গেলেন। উচ্চ মানের আলেম ও সুমিষ্ঠ কণ্ঠের অধিকারি মাওলানা হাফেজ আনোয়ারের মৃত্যুতে বর্তমান সাংসদ আব্দুর রহমান বদি, সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী ও অধ্যক্ষ আবুল হাসান আলী গভীর শোক প্রকাশ করেছেন।

শোকের ছায়া নেমে এসেছে পুরো আলেম সমাজে।তিনি উখিয়া হলদিয়া পালং ইউনিয়নে দিঘির পাড় এলাকার মরহুম মাওলানা আব্দুস শুক্কুরের দ্বিতীয় সন্তান। রাজা পালং ফাজিল ডিগ্রী মাদ্রাসার আরবি প্রভাষক ও উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ আনোয়ার হোছাইনের নামাজে জানাযা বুধবার আছরের নামাজের পর মরিচ্যা হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন, রাজাপালং ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হাসান আলী। মরহুমের নামাযে জানাযায় শোকার্ত মানুষের ঢল নামে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...