প্রকাশিত: ২৮/০৭/২০১৬ ৫:০৬ পিএম

downloadডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন সহ ৫ জনকে হত্যার হুমকি দিয়ে একটি উড়ো চিঠি পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ডাকযোগে চিঠিটি নগরীর প্রবর্তক মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মূল কার্যালয়ে এসে পৌঁছেছে।

হত্যার হুমকি পাওয়া বাকি তিনজন হলেন, গণজাগরণ মঞ্চ, চট্টগ্রামের সদস্য সচিব ডা.চন্দন দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী এবং ঘাতক দালাল নির্মূল কমিটির চট্টগ্রামের সদস্য সচিব শওকত বাঙালি।

এ বিষয়ে সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী শীর্ষ নিউজকে বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আমাদের কয়েকজনকে হত্যার হুমকি সম্বলিত একটি চিঠি এসেছে বলে শুনেছি। বিষয়টি আমরা প্রশাসনকে অবহিত করবো।

এ বিষয়ে ড. অনুপম সেন বলেন, কে বা কারা একটি চিঠি পাঠিয়েছে। সেখানে আমি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ পাঁচজনের কথা উল্লেখ আছে। আমি বিষয়টি প্রশাসনকে জানাব।

পাঠকের মতামত

কক্সবাজারে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু, দৈনিক উৎপাদন ৩০ মেগাওয়াট

কক্সবাজার সদর উপজেলার বাঁকখালী নদীর খুরুশকুল উপকূলে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু হয়েছেছবি: প্রথম আলো কক্সবাজার সদর উপজেলার ...

রোহিঙ্গা ক্যাম্পে টার্গেট কিলিং!

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে চলছে ‘টার্গেট কিলিং’। ক্যাম্পে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ড ...

জান্নাতুলকে খুনের কথা আদালতে স্বীকার করলেন কক্সবাজারের রেজা

রাজধানীর পান্থপথে আবাসিক হোটেলে চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ...

খাদ্য সংকটে সেন্টমার্টিন

হেলাল উদ্দিন সাগর :: বৈরী আবহাওয়ার কারণে গত এক সপ্তাহ ধরে দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিন ...